User Tag List

Results 1 to 2 of 2

Thread: গিগাবাইট গেম প্রতিযোগিতায় নিবন্ধনের সু&

  1. #1

    Default গিগাবাইট গেম প্রতিযোগিতায় নিবন্ধনের সু&

    ২৫ সেপ্টেম্বর থেকে ঢাকায় অনুষ্ঠিতব্য ই-বাণিজ্য মেলা উপলক্ষে শুরু হয়েছে গিগাবাইট গেমিং প্রতিযোগিতার জন্য নিবন্ধন। সব বয়সীদের জন্য উন্মুক্ত এই প্রতিযোগিতায় নিবন্ধন খরচ ৩৫০ টাকা। কম্পিউটার জগতের ওয়েবসাইট থেকে গেমে অংশ নেওয়ার জন্য নিবন্ধন করা যাবে।

    ই-বাণিজ্য মেলায় গিগাবাইট গেমিং ও কুইজ প্রতিযোগিতার আয়োজক অর্পণ কমিউনিকেশন ও অ্যাম্বেলা ম্যানেজমেন্ট। আগামী ২৫ থেকে ২৭ সেপ্টেম্বর ঢাকার শাহবাগের বেগম সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগার প্রাঙ্গণে শুরু হতে যাচ্ছে ই-কমার্স মেলা। এই মেলার আয়োজন করছে বাংলাদেশের তথ্যপ্রযুক্তিভিত্তিক ম্যাগাজিন কমপিউটার জগত্। মেলায় দেশের ই-কমার্স প্রতিষ্ঠানগুলো তাদের পণ্য এবং সেবাসমূহ দর্শনার্থীদের কাছে তুলে ধরবে।

    প্রদর্শনী ছাড়াও মেলায় থাকছে সেমিনার, কর্মশালা, অ্যাওয়ার্ড নাইট, ই-ডাইরেক্টরি প্রকাশ এবং গেমিং প্রতিযোগিতাসহ নানা আকর্ষণ। মেলা সবার জন্য উন্মুক্ত।

    ই-বাণিজ্য মেলায় গিগাবাইট গেম প্রতিযোগিতায় অংশ নিতে ব্যক্তিগতভাবে কিংবা দল তৈরি করে অংশ নেওয়ার সুযোগ রয়েছে। কম্পিউটার জগত্-এর সাইট থেকে নিবন্ধন শেষে প্রত্যেক গেমার একটি করে আইডি পাবেন। মেলা চলার সময়ে নির্দিষ্ট দিনে তাঁরা গেমিং জোনে ঢুকে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

    মেলা উপলক্ষে গিগাবাইট গেমিং কুইজ প্রতিযোগিতাও অংশ নেওয়ার সুযোগ রয়েছে। প্রতি সপ্তাহে একটি করে নতুন কুইজ থাকবে। প্রতি সপ্তাহে পাঁচজন করে বিজয়ী লটারির মাধ্যমে বিজয়ী হবেন।

    www.prothom-alo.com/technology/article/302515/গিগাবাইট-গেম-প্রতিযোগিতায়-নিবন্ধনের-সুযোগ

  2. #2

Similar Threads

  1. Replies: 11
    Last Post: September 3rd, 2012, 00:25
  2. Replies: 56
    Last Post: February 13th, 2012, 13:20

Tags for this Thread

Posting Permissions

  • You may not post new threads
  • You may not post replies
  • You may not post attachments
  • You may not edit your posts
  •  
Page generated in 0.17949 seconds with 14 queries.