User Tag List

Page 1 of 2 1 2 LastLast
Results 1 to 20 of 38

Thread: Ms xbox controller for windows!

  1. #1

    Default Ms xbox controller for windows!

    Self -explanatory AD.

    1) Have this item, sealed, boxed, new. ORIGINAL!
    2) Was brought into BD from Canada by a friend of mine last week.
    3) I don't want it anymore as I don't play a lot of games.
    4) ASKING PRICE: 3000BDT. Non-negotiable.
    5) Item location: MOTIJHEEL
    6) Having probs uploading damn pictures.


    Click image for larger version. 

Name:	Photo0108.jpg 
Views:	14 
Size:	470.6 KB 
ID:	11977Click image for larger version. 

Name:	Photo0109.jpg 
Views:	20 
Size:	529.1 KB 
ID:	11978Click image for larger version. 

Name:	Photo0110.jpg 
Views:	14 
Size:	420.5 KB 
ID:	11979


    7) If u book item - YOU WILL HAVE TO BUY IT.
    8) ALL costs - transportation, etc - to be borne by purchaser.
    9) Keep thread clean - no discussions, reviews, etc. Stick to PMs if you are interested.
    10) No 2 day/3day cash-back guarantee as item is new and from the US of A.
    11) If U MAKE ME OPEN THE ITEM, U WILL HAVE TO TAKE IT. IF THE ITEM IS DOA, then THE DEAL IS CANCELLED. BUYERS GOES HOME WITH HIS DOA PAD IN HIS FACE; SELLER GETS TO SAVE HIS MONEY FOR A DATE/IDB/PICKPOCKETS.

    Last edited by REVx; September 7th, 2011 at 20:24.
       0

  2. #2
    Member
    • Rajmi's Gadgets
      • Motherboard:
      • MSI H61M-E33 [B3]
      • CPU:
      • Corei5 2500k
      • RAM:
      • GSkill Ripjaws 2x2 => 4gb
      • Hard Drive:
      • 1TB samsung F3 + 320GB WD + 160GB Hitachi
      • Graphics Card:
      • intel 3000
      • Display:
      • 19" LCD LG Flatron
      • Sound Card:
      • Integrated
      • Speakers/HPs:
      • Creative 2.1
      • Keyboard:
      • A4tech slim
      • Mouse:
      • Delux T6 :: Dragon
      • Controller:
      • Razer Onza Tournament Edition
      • Power Supply:
      • Delta 550W
      • Operating System:
      • Windows 7 [Ultimate :: 64bit]
      • Benchmark Scores:
      • 5.9 (because of my HDD) / 7.5 without HDD :P
      • Comment:
      • almost done with all the upgrades! ^_^
      • ISP:
      • BTCL - ADSL
      • Download Speed:
      • 64KBps
      • Upload Speed:
      • 15KBps
    Rajmi's Avatar
    Join Date
    Dec 2008
    Location
    dhaka
    Posts
    1,328

    Default Re: Ms xbox controller for windows!

    umm....eita ki wired?...pc te cholbe? apni ki purchase slip show korte parben?
    when god created me, he was just showing off..!!!
       0

  3. #3
    Member
    • Rakin7's Gadgets
      • Motherboard:
      • ASUS Z77 Sabertooth
      • CPU:
      • Watercooled Intel Sandy Bridge Core i5 2500k
      • RAM:
      • Corsair Vengeance 1600MHz 2x4GB
      • Hard Drive:
      • Samsung F4 2TB and Crucial M4 128GB SSD
      • Graphics Card:
      • Sapphire HD7970 Vapor-X 3GB GHz Edition flashed to R9 280X
      • Display:
      • Asus MS228H 21.5 LED Full HD 1080p and Sony Bravia CX520 32
      • Sound Card:
      • ASUS Xonar Essence STX
      • Speakers/HPs:
      • Beyerdynamic DT770 Pro 250 Ohms
      • Keyboard:
      • Thermaltake Meka G1 Mechnical Keyboard
      • Mouse:
      • Razer Deathadder 2013
      • Power Supply:
      • Thermaltake Smart M850
      • UPS:
      • Powerpac 1200VA backed up by Generator
      • Operating System:
      • Windows 8 x64 with Media Center
      • ISP:
      • Link3 2.5 Mbps
      • Download Speed:
      • 325 KB/s
      • Upload Speed:
      • 325 KB/s
    Rakin7's Avatar
    Join Date
    Apr 2011
    Location
    Dhaka
    Posts
    3,840

    Default Re: Ms xbox controller for windows!

    Bhai ato terms & conditions thakle to keu e kinte chabe na.
       0

  4. #4
    Member
    • SadIkMahdI's Gadgets
      • Motherboard:
      • Gigabyte B85M-D3H
      • CPU:
      • Intel Core i5 4590 @ 3.30 GHz
      • RAM:
      • 4x4GB G.SKILL Ripjaws Series 240-Pin DDR3 SDRAM 1600 Bus Desktop Memory
      • Hard Drive:
      • Western Digital WD10EZEX 1 TB | SanDisk 2.5" 128GB SATA III Internal Solid State Drive
      • Graphics Card:
      • EVGA GeForce GTX 750 Ti FTW Edition with ACX Cooling
      • Display:
      • Samsung SB19B300B 18.5 LED
      • Sound Card:
      • Built in Realtech HD
      • Speakers/HPs:
      • Altec Lansing VS2621 2:1 Channel Speakers
      • Keyboard:
      • Newmen E370 Illuminated Keyboard
      • Mouse:
      • Bloody V3
      • Controller:
      • Original Microsoft Xbox360 Controller for Windows (Wired Black)
      • Power Supply:
      • Thermaltake Litepower 500W
      • Optical Drive:
      • Samsung S-ATA TrueDirect Super WriteMaster
      • USB Devices:
      • SanDisk Ultra USB 3.0 Flash Drive 32 GB
      • UPS:
      • Power Tree 1250VA
      • Operating System:
      • Windows 7 Ultimate 64 Bit
      • Benchmark Scores:
      • 5.3 @ Windows 7 Benchmark
      • Comment:
      • long way 2 go..
      • ISP:
      • B.Net
      • Download Speed:
      • 2.5 Mbps
    SadIkMahdI's Avatar
    Join Date
    Oct 2008
    Location
    Dhaka, Bangladesh
    Posts
    6,969

    Default Re: Ms xbox controller for windows!

    Quote Originally Posted by Rajmi View Post
    umm....eita ki wired?...pc te cholbe? apni ki purchase slip show korte parben?
    win7 a automatically cholar kotha, r XP te ekta Driver namaye nite hobe
       0

  5. #5
    Member
    • Rajmi's Gadgets
      • Motherboard:
      • MSI H61M-E33 [B3]
      • CPU:
      • Corei5 2500k
      • RAM:
      • GSkill Ripjaws 2x2 => 4gb
      • Hard Drive:
      • 1TB samsung F3 + 320GB WD + 160GB Hitachi
      • Graphics Card:
      • intel 3000
      • Display:
      • 19" LCD LG Flatron
      • Sound Card:
      • Integrated
      • Speakers/HPs:
      • Creative 2.1
      • Keyboard:
      • A4tech slim
      • Mouse:
      • Delux T6 :: Dragon
      • Controller:
      • Razer Onza Tournament Edition
      • Power Supply:
      • Delta 550W
      • Operating System:
      • Windows 7 [Ultimate :: 64bit]
      • Benchmark Scores:
      • 5.9 (because of my HDD) / 7.5 without HDD :P
      • Comment:
      • almost done with all the upgrades! ^_^
      • ISP:
      • BTCL - ADSL
      • Download Speed:
      • 64KBps
      • Upload Speed:
      • 15KBps
    Rajmi's Avatar
    Join Date
    Dec 2008
    Location
    dhaka
    Posts
    1,328

    Default Re: Ms xbox controller for windows!

    pc jodi te chole tahole ami nitam....dekhi seller kono purchase slip show korte parbe kina....original naki bujhbo ki bhabe?
    when god created me, he was just showing off..!!!
       0

  6. #6
    Member
    • @bhi's Gadgets
      • Motherboard:
      • Gigabyte Z87X-UD3H
      • CPU:
      • Intel Core i5 4670k
      • RAM:
      • Samsung 30nm 2x4GB
      • Hard Drive:
      • WD10EZEX 1 TB + Seagate 120GB
      • Graphics Card:
      • Gigabyte HD7950 3GB WF3
      • Display:
      • Samsung 20" LED BX-2035
      • Sound Card:
      • Creative SoundBlaster Z
      • Speakers/HPs:
      • Microlab Solo 7C
      • Keyboard:
      • Logitech K-120
      • Mouse:
      • Logitech mx518
      • Controller:
      • XBOX 360 wireless controller
      • Power Supply:
      • Seasonic X-650 km3 80+ Gold
      • UPS:
      • Luminous Solo 1200 VA
      • Operating System:
      • Windows 8.1 x64
      • ISP:
      • Link3 512kbps
      • Download Speed:
      • ~60
      • Upload Speed:
      • ~55
    @bhi's Avatar
    Join Date
    Feb 2010
    Location
    On My Chair
    Posts
    2,385

    Default Re: Ms xbox controller for windows!

    sobai ki kana naki....clearly likha ase XBOX 360 controller for WINDOWS(pc te na cholar any good reason??)...and ekta driver CD thakbe sathe. Also its wired otherwise wireless likha thakto, I have the wireless one in same packet that's why I know.
       1

  7. #7
    Member
    • VANGUARD's Gadgets
      • Motherboard:
      • ASUS ROG Maximus X Hero
      • CPU:
      • Intel Core i7 8700K 5.2Ghz @Corsair H115i
      • RAM:
      • Gskill Ripjaws V 3466MHz 2x8GB
      • Hard Drive:
      • Zotac SSD 480GB Premium + Seagate Barracuda 2TB
      • Graphics Card:
      • Zotac GTX 1080Ti Amp! Extreme
      • Display:
      • ASUS VX24AH, 1440p
      • Sound Card:
      • ROG SupremeFX
      • Speakers/HPs:
      • Microlab M-910/Logitech UE 200vm
      • Keyboard:
      • Corsair STRAFE-CherryRED
      • Mouse:
      • Logitech G602 @Tt Pyrrhus
      • Controller:
      • Xbox One Wireless
      • Power Supply:
      • Antec EDGE 650w
      • Optical Drive:
      • Samsung SH-224FB
      • USB Devices:
      • Everything
      • UPS:
      • Micro UVL-1500 Long Backup
      • Operating System:
      • Windows 10 Pro x64
      • Comment:
      • The workhorse
      • ISP:
      • The Net Heads
    VANGUARD's Avatar
    Join Date
    Jun 2009
    Location
    Dhaka
    Posts
    10,097

    Default Re: Ms xbox controller for windows!

    Bashundhara te notun Wired controller pawa jay 2,000/= e ( without warranty). With warranty 2,500/= Cd er dokan gulaer floor e, escalator diye uthe bam pasher dokane.
       0

  8. #8
    Member
    • faisal.amir.bd's Gadgets
      • Motherboard:
      • ABIT IP35 Dark Raider
      • CPU:
      • Intel Core 2 Duo [email protected]
      • RAM:
      • 2GB Transcend AxeRam DDR-2 800+ @816MHz
      • Hard Drive:
      • 820GB (320GB Hitachi, 500GB Samsung)
      • Graphics Card:
      • Gigabyte Radeon HD5770 1GB DDR5 (Batmobile Cooler)
      • Display:
      • ASUS MS228H 1080p LED backlit
      • Sound Card:
      • Creative Sound Blaster Live! 5.1
      • Speakers/HPs:
      • Creative Inspire 5200 (5.1)
      • Controller:
      • XBOX 360 wired gamepad
      • Power Supply:
      • Thermaltake TR2 600W
      • UPS:
      • Rahim Afrooz 1000VA
      • Operating System:
      • Windows 7x86
      • ISP:
      • Link 3
      • Download Speed:
      • 180kBps [1.5Mbps]
      • Upload Speed:
      • 180kBps [1.5Mbps]
      • Console:
      • 2
    faisal.amir.bd's Avatar
    Join Date
    Mar 2008
    Location
    Atlanta
    Posts
    1,590

    Default Re: Ms xbox controller for windows!

    Quote Originally Posted by prototype View Post
    Bashundhara te notun Wired controller pawa jay 2,000/= e ( without warranty). With warranty 2,500/= Cd er dokan gulaer floor e, escalator diye uthe bam pasher dokane.
    Oigula original na, the rubber covering over the analog sticks wear out within a few days. Original ones cost around $40, so 2000Tk te original deyar kono upay nai...
       2

  9. #9
    Member
    • VANGUARD's Gadgets
      • Motherboard:
      • ASUS ROG Maximus X Hero
      • CPU:
      • Intel Core i7 8700K 5.2Ghz @Corsair H115i
      • RAM:
      • Gskill Ripjaws V 3466MHz 2x8GB
      • Hard Drive:
      • Zotac SSD 480GB Premium + Seagate Barracuda 2TB
      • Graphics Card:
      • Zotac GTX 1080Ti Amp! Extreme
      • Display:
      • ASUS VX24AH, 1440p
      • Sound Card:
      • ROG SupremeFX
      • Speakers/HPs:
      • Microlab M-910/Logitech UE 200vm
      • Keyboard:
      • Corsair STRAFE-CherryRED
      • Mouse:
      • Logitech G602 @Tt Pyrrhus
      • Controller:
      • Xbox One Wireless
      • Power Supply:
      • Antec EDGE 650w
      • Optical Drive:
      • Samsung SH-224FB
      • USB Devices:
      • Everything
      • UPS:
      • Micro UVL-1500 Long Backup
      • Operating System:
      • Windows 10 Pro x64
      • Comment:
      • The workhorse
      • ISP:
      • The Net Heads
    VANGUARD's Avatar
    Join Date
    Jun 2009
    Location
    Dhaka
    Posts
    10,097

    Default Re: Ms xbox controller for windows!

    Click image for larger version. 

Name:	6viZu.jpg 
Views:	17 
Size:	55.6 KB 
ID:	11983
    Click image for larger version. 

Name:	IpZa3.jpg 
Views:	19 
Size:	50.2 KB 
ID:	11984 Using it for more than 1 year.......
       0

  10. #10
    Member
    • faisal.amir.bd's Gadgets
      • Motherboard:
      • ABIT IP35 Dark Raider
      • CPU:
      • Intel Core 2 Duo [email protected]
      • RAM:
      • 2GB Transcend AxeRam DDR-2 800+ @816MHz
      • Hard Drive:
      • 820GB (320GB Hitachi, 500GB Samsung)
      • Graphics Card:
      • Gigabyte Radeon HD5770 1GB DDR5 (Batmobile Cooler)
      • Display:
      • ASUS MS228H 1080p LED backlit
      • Sound Card:
      • Creative Sound Blaster Live! 5.1
      • Speakers/HPs:
      • Creative Inspire 5200 (5.1)
      • Controller:
      • XBOX 360 wired gamepad
      • Power Supply:
      • Thermaltake TR2 600W
      • UPS:
      • Rahim Afrooz 1000VA
      • Operating System:
      • Windows 7x86
      • ISP:
      • Link 3
      • Download Speed:
      • 180kBps [1.5Mbps]
      • Upload Speed:
      • 180kBps [1.5Mbps]
      • Console:
      • 2
    faisal.amir.bd's Avatar
    Join Date
    Mar 2008
    Location
    Atlanta
    Posts
    1,590

    Default Re: Ms xbox controller for windows!

    Quote Originally Posted by prototype View Post
    Using it for more than 1 year.......
    Ki jani. Saw a few fake ones at Tomal's place, looks just like the originals, but the analog sticks wore down to bare plastic. Tomar to hoy to tahole arektu bhalo quality'r....
       0

  11. #11
    Member
    • 's Gadgets
      • Motherboard:
      • ASROCK h81-GL
      • CPU:
      • Core i3 4130 @3.40ghz
      • RAM:
      • TWINMOS 2gb(x2) 1333mhz ddr3
      • Hard Drive:
      • WD 1tb BLUE
      • Graphics Card:
      • Radeon r7 260x (2gb) GDDR5
      • Display:
      • Hp 18.5"
      • Sound Card:
      • basic
      • Speakers/HPs:
      • basic
      • Keyboard:
      • TT Amaru
      • Mouse:
      • Newman Gaming
      • Power Supply:
      • Corsair CX430w
      • Optical Drive:
      • General
      • Comment:
      • Alhamdulillah :)
      • Console:
      • 6
    Zimmer™'s Avatar
    Join Date
    Jun 2011
    Location
    A place Where U Belong >:/
    Posts
    2,464

    Default Re: Ms xbox controller for windows!

    i use a generic ps2 type controller which i bought for 450 tk 2yrs ago... Still first class... Analogue a rubber grip akhono firm asay..
       0 Mobile   

  12. #12

    Default Re: Ms xbox controller for windows!

    আমি প্রত্যেকটা কথার উত্তর দিচ্ছি।

    ১) বলতে ভুলে গেছি - WIRED. IT IS FOR WINDOWS.

    ২) Purchase Slip নাই। বিদেশ থেকে কেনা জিনিসের স্লিপ সাধারণত প্রাইভেট সেলাররা রাখেন না। কোন যুক্তি নাই।

    স্লিপে আপনি কি দেখবেন -
    a) কানাডা যাবেন ওয়াররান্টি ক্লেম করতে?
    b) স্লিপ দেখে বুঝবেন যে জিনিস আসল?
    c) স্লিপ দেখে বুঝবেন যে এইটা stolen property না?
    d) স্লিপ দেখে বুঝবেন যে এইটা আসলেই কেনা হয়েছিল - কিভাবে বুঝবেন যে স্লিপ্টাই আসল?

    ৩) Terms and Condition সর্বত্রই থাকে। আমি এমন কোন কঠিন সর্ত রাখি নাই। এ ধরনের কথা আপনারাও বলে থাকেন। যেখানে পরিষ্কারভাবে এইসব কথা থাকে না, সেখানেই দেখবেন নানারকম disputes হয়। আপনারা IDB/MULTIPLAN এ যখন যান এই সর্তের আঁধারেই লেনদেন হয়।
    ITEM LOCATION কি আমি জানাব না?
    এই জিনিস্টা কিনতে আসার খরচ তো আমি দিব না। MULTIPLAN গেলে আপনি কি যাতায়াত খরচ দোকানি থেকে নেন? কোন কিছু কেনার আনুষাঙ্গিক খরচ আমাদেরি বহন করা লাগে।
    Thread তর্ক বিতর্ক করে কি অবস্থাতে চলে গেছে দেখেন! এর জন্য বলেছি CLEAN THREAD.
    আমি কোন বড় RETAILER না। একটা ORIGINAL MS PRODUCT বেচবো। এমএস এর এবং প্যাক করা। MS er ORIGINAL PRODUCTS ARE GENERALLY NEVER LEMONS! IF IT IS ORIGINAL MS - IT WILL WORK. এই জন্য কোন ওয়াররান্টী নাই। ওনাদের error margin কম; quality standard বেশ high।

    ৪) বিডি বাজারে যা পাবেন বেশি ভাগ নকল। LOOK-ALIKES with a minimal standard. আপনার লাক্¤ আপনি কি ভাল fake পাবেন না খারাপ fake পাবেন। ভালটা একটু বেশি চলবে; খারাপ্টা দ্রুত ইহধাম ত্যাগ করবে। আপনাদের ওগুলো দিয়ে কাজ চললে ভাল কথা। আমার তো বলার কিছু নাই। আমারটা 100% ORIGINAL! তাই price is also premium। আইডিবি তে ৪ তলাতে এই controller বিক্রি হয় ৩০০০/২৫০০ করে। আমি কিনতে গিয়ে খুব ভাল করেই বুঝেছি এগুলা কি।

    ৫) আপনাদের ফোরাম থেকে সাদিক মেহেদী আমাদের থেকে RAM নিয়েছেন; AVAS911 vdo card নিয়েছেন - ওনাদের থেকে ওনাদের অভিজ্ঞতাটা জানতে পারেন। ৩০০০ টাকার জন্য আমি বাটপারি করি না। আমাদের যে কাজ কারবার, তাতে আমরা comfortably ৩০০০ এর বেশি বানাই।

    ৬) আপনাদের কেউ আগ্রহী থাকলে অফিস এসে প্যাকেট হাত দিয়ে নেড়ে চেড়ে দেখে কৌতূহল মেটাতে পারেন। নতুবা হয়ত কোথাও দেখা করা যেতে পারে, তবে সেটা WEEKEND only and depending on workload!

    সবাইকে ধন্যবাদ!
       7

  13. #13

    Default Re: Ms xbox controller for windows!

    @REVx : saaley, tui to mela mature hoye gesos!
       0

  14. #14
    Member
    • Rajmi's Gadgets
      • Motherboard:
      • MSI H61M-E33 [B3]
      • CPU:
      • Corei5 2500k
      • RAM:
      • GSkill Ripjaws 2x2 => 4gb
      • Hard Drive:
      • 1TB samsung F3 + 320GB WD + 160GB Hitachi
      • Graphics Card:
      • intel 3000
      • Display:
      • 19" LCD LG Flatron
      • Sound Card:
      • Integrated
      • Speakers/HPs:
      • Creative 2.1
      • Keyboard:
      • A4tech slim
      • Mouse:
      • Delux T6 :: Dragon
      • Controller:
      • Razer Onza Tournament Edition
      • Power Supply:
      • Delta 550W
      • Operating System:
      • Windows 7 [Ultimate :: 64bit]
      • Benchmark Scores:
      • 5.9 (because of my HDD) / 7.5 without HDD :P
      • Comment:
      • almost done with all the upgrades! ^_^
      • ISP:
      • BTCL - ADSL
      • Download Speed:
      • 64KBps
      • Upload Speed:
      • 15KBps
    Rajmi's Avatar
    Join Date
    Dec 2008
    Location
    dhaka
    Posts
    1,328

    Default Re: Ms xbox controller for windows!

    Quote Originally Posted by REVx View Post
    আমি প্রত্যেকটা কথার উত্তর দিচ্ছি।

    ১) বলতে ভুলে গেছি - WIRED. IT IS FOR WINDOWS.

    ২) Purchase Slip নাই। বিদেশ থেকে কেনা জিনিসের স্লিপ সাধারণত প্রাইভেট সেলাররা রাখেন না। কোন যুক্তি নাই।

    স্লিপে আপনি কি দেখবেন -
    a) কানাডা যাবেন ওয়াররান্টি ক্লেম করতে?
    b) স্লিপ দেখে বুঝবেন যে জিনিস আসল?
    c) স্লিপ দেখে বুঝবেন যে এইটা stolen property না?
    d) স্লিপ দেখে বুঝবেন যে এইটা আসলেই কেনা হয়েছিল - কিভাবে বুঝবেন যে স্লিপ্টাই আসল?

    ৩) Terms and Condition সর্বত্রই থাকে। আমি এমন কোন কঠিন সর্ত রাখি নাই। এ ধরনের কথা আপনারাও বলে থাকেন। যেখানে পরিষ্কারভাবে এইসব কথা থাকে না, সেখানেই দেখবেন নানারকম disputes হয়। আপনারা IDB/MULTIPLAN এ যখন যান এই সর্তের আঁধারেই লেনদেন হয়।
    ITEM LOCATION কি আমি জানাব না?
    এই জিনিস্টা কিনতে আসার খরচ তো আমি দিব না। MULTIPLAN গেলে আপনি কি যাতায়াত খরচ দোকানি থেকে নেন? কোন কিছু কেনার আনুষাঙ্গিক খরচ আমাদেরি বহন করা লাগে।
    Thread তর্ক বিতর্ক করে কি অবস্থাতে চলে গেছে দেখেন! এর জন্য বলেছি CLEAN THREAD.
    আমি কোন বড় RETAILER না। একটা ORIGINAL MS PRODUCT বেচবো। এমএস এর এবং প্যাক করা। MS er ORIGINAL PRODUCTS ARE GENERALLY NEVER LEMONS! IF IT IS ORIGINAL MS - IT WILL WORK. এই জন্য কোন ওয়াররান্টী নাই। ওনাদের error margin কম; quality standard বেশ high।

    ৪) বিডি বাজারে যা পাবেন বেশি ভাগ নকল। LOOK-ALIKES with a minimal standard. আপনার লাক্¤ আপনি কি ভাল fake পাবেন না খারাপ fake পাবেন। ভালটা একটু বেশি চলবে; খারাপ্টা দ্রুত ইহধাম ত্যাগ করবে। আপনাদের ওগুলো দিয়ে কাজ চললে ভাল কথা। আমার তো বলার কিছু নাই। আমারটা 100% ORIGINAL! তাই price is also premium। আইডিবি তে ৪ তলাতে এই controller বিক্রি হয় ৩০০০/২৫০০ করে। আমি কিনতে গিয়ে খুব ভাল করেই বুঝেছি এগুলা কি।

    ৫) আপনাদের ফোরাম থেকে সাদিক মেহেদী আমাদের থেকে RAM নিয়েছেন; AVAS911 vdo card নিয়েছেন - ওনাদের থেকে ওনাদের অভিজ্ঞতাটা জানতে পারেন। ৩০০০ টাকার জন্য আমি বাটপারি করি না। আমাদের যে কাজ কারবার, তাতে আমরা comfortably ৩০০০ এর বেশি বানাই।

    ৬) আপনাদের কেউ আগ্রহী থাকলে অফিস এসে প্যাকেট হাত দিয়ে নেড়ে চেড়ে দেখে কৌতূহল মেটাতে পারেন। নতুবা হয়ত কোথাও দেখা করা যেতে পারে, তবে সেটা WEEKEND only and depending on workload!

    সবাইকে ধন্যবাদ!
    bhai, ami ashol nokol chini na eishob controller er tai bollam slip er kotha. anyways, i got ur PM ,ami original controller khujtesi onek din dhorei...jodi cash manage korte pari tahole kalke apnake janabo meet korbo kobe. ...meet korle bashundhara city te korbo...idb amar jonno beshi duure hoye jaye.

    ---------- Post added at 13:50 ---------- Previous post was at 00:25 ----------

    *OK...here's the thing...i can pay you 2500tk for the controller....boshundhara te controller er price damadami korlam...1600 er moto...apnar ta 'original' so abt 1k beshi bid kortesi

    *on a 2nd note...umm...apnar ekta condition er shathe ami agree korbo na....controller newar age ami oikhanei test korbo controller chole naki, oikhane kono ekta dokan e. if its faulty then i wont be taking it.

    * the trade has to be made either in multiplan or bashundhara city [as per ur PM ] ( which ever u prefer...amar multi plan hole bhalo hoye )

    *****jodi amar offer e reasonable lage/agree koren tahole amake apnar ei week er available timings r dates PM kore den (or post it here) , amar schedule er shathe jeita milbe oi time/date e meet korbo *******
    when god created me, he was just showing off..!!!
       0

  15. #15
    Member
    • Finix's Gadgets
      • Motherboard:
      • Gigabyte GA-G31M-S2C
      • CPU:
      • Pentium Dual-Core 2.50 GHz
      • RAM:
      • 2GB Transand
      • Hard Drive:
      • 160GB
      • Display:
      • Samsung 15 Inch
      • Sound Card:
      • Ingreated
      • Keyboard:
      • Mercury normal
      • Mouse:
      • DigitalX optical mouse
      • Controller:
      • will buy a new one
      • Power Supply:
      • ATX 12V P4 SWIT CHNG
    Finix's Avatar
    Join Date
    Jul 2008
    Location
    Dhaka, Bangladesh, Bangladesh
    Posts
    320

    Default Re: Ms xbox controller for windows!

    bro..phn no. ta den..i am interested 2 buy....
       0

  16. #16

    Default Re: Ms xbox controller for windows!

    Quote Originally Posted by Rajmi View Post
    bhai, ami ashol nokol chini na eishob controller er tai bollam slip er kotha. anyways, i got ur PM ,ami original controller khujtesi onek din dhorei...jodi cash manage korte pari tahole kalke apnake janabo meet korbo kobe. ...meet korle bashundhara city te korbo...idb amar jonno beshi duure hoye jaye.

    ---------- Post added at 13:50 ---------- Previous post was at 00:25 ----------

    *OK...here's the thing...i can pay you 2500tk for the controller....boshundhara te controller er price damadami korlam...1600 er moto...apnar ta 'original' so abt 1k beshi bid kortesi

    *on a 2nd note...umm...apnar ekta condition er shathe ami agree korbo na....controller newar age ami oikhanei test korbo controller chole naki, oikhane kono ekta dokan e. if its faulty then i wont be taking it.

    * the trade has to be made either in multiplan or bashundhara city [as per ur PM ] ( which ever u prefer...amar multi plan hole bhalo hoye )

    *****jodi amar offer e reasonable lage/agree koren tahole amake apnar ei week er available timings r dates PM kore den (or post it here) , amar schedule er shathe jeita milbe oi time/date e meet korbo *******
    I appreciate your generosity, RAJMI BRO.

    I never said - my ONE IS THE BEST - FORGET THE CHEAPIES AND BUY IT. Many times a cheaper item servers us better and gives the satisfaction of an original. If that suits you better, buy the store one. You will also get support. Testing o kortey parben. Too much hassles with your counter-options. Traffic jams will rise soon. It will be very difficult to go to Multiplan, show it to you and then u test it ripping it apart and if u don't like it - it won't have the appeal to the next potential buyer. Too much trouble. Selling items is not my business - since I don't need it, I wanted to pass it to fellow gamers.

    The appeal of the one I am offering is ORIGINALITY. NEW. The brand appeal. The fun and functionality in owning a CALVIN KLEIN - knowing that u have something exclusive and hi-quality that a whole lot others don't have.

    But I see your point - I will change the DOA condition.
       0

  17. #17
    Member
    • Finix's Gadgets
      • Motherboard:
      • Gigabyte GA-G31M-S2C
      • CPU:
      • Pentium Dual-Core 2.50 GHz
      • RAM:
      • 2GB Transand
      • Hard Drive:
      • 160GB
      • Display:
      • Samsung 15 Inch
      • Sound Card:
      • Ingreated
      • Keyboard:
      • Mercury normal
      • Mouse:
      • DigitalX optical mouse
      • Controller:
      • will buy a new one
      • Power Supply:
      • ATX 12V P4 SWIT CHNG
    Finix's Avatar
    Join Date
    Jul 2008
    Location
    Dhaka, Bangladesh, Bangladesh
    Posts
    320

    Default Re: Ms xbox controller for windows!

    Quote Originally Posted by REVx View Post
    I appreciate your generosity, RAJMI BRO.

    I never said - my ONE IS THE BEST - FORGET THE CHEAPIES AND BUY IT. Many times a cheaper item servers us better and gives the satisfaction of an original. If that suits you better, buy the store one. You will also get support. Testing o kortey parben. Too much hassles with your counter-options. Traffic jams will rise soon. It will be very difficult to go to Multiplan, show it to you and then u test it ripping it apart and if u don't like it - it won't have the appeal to the next potential buyer. Too much trouble. Selling items is not my business - since I don't need it, I wanted to pass it to fellow gamers.

    The appeal of the one I am offering is ORIGINALITY. NEW. The brand appeal. The fun and functionality in owning a CALVIN KLEIN - knowing that u have something exclusive and hi-quality that a whole lot others don't have.

    But I see your point - I will change the DOA condition.
    hello..bro,can i buy it ? give ur phn no. plz
       0

  18. #18
    Member
    • Rajmi's Gadgets
      • Motherboard:
      • MSI H61M-E33 [B3]
      • CPU:
      • Corei5 2500k
      • RAM:
      • GSkill Ripjaws 2x2 => 4gb
      • Hard Drive:
      • 1TB samsung F3 + 320GB WD + 160GB Hitachi
      • Graphics Card:
      • intel 3000
      • Display:
      • 19" LCD LG Flatron
      • Sound Card:
      • Integrated
      • Speakers/HPs:
      • Creative 2.1
      • Keyboard:
      • A4tech slim
      • Mouse:
      • Delux T6 :: Dragon
      • Controller:
      • Razer Onza Tournament Edition
      • Power Supply:
      • Delta 550W
      • Operating System:
      • Windows 7 [Ultimate :: 64bit]
      • Benchmark Scores:
      • 5.9 (because of my HDD) / 7.5 without HDD :P
      • Comment:
      • almost done with all the upgrades! ^_^
      • ISP:
      • BTCL - ADSL
      • Download Speed:
      • 64KBps
      • Upload Speed:
      • 15KBps
    Rajmi's Avatar
    Join Date
    Dec 2008
    Location
    dhaka
    Posts
    1,328

    Default Re: Ms xbox controller for windows!

    Quote Originally Posted by REVx View Post
    I appreciate your generosity, RAJMI BRO.

    I never said - my ONE IS THE BEST - FORGET THE CHEAPIES AND BUY IT. Many times a cheaper item servers us better and gives the satisfaction of an original. If that suits you better, buy the store one. You will also get support. Testing o kortey parben. Too much hassles with your counter-options. Traffic jams will rise soon. It will be very difficult to go to Multiplan, show it to you and then u test it ripping it apart and if u don't like it - it won't have the appeal to the next potential buyer. Too much trouble. Selling items is not my business - since I don't need it, I wanted to pass it to fellow gamers.

    The appeal of the one I am offering is ORIGINALITY. NEW. The brand appeal. The fun and functionality in owning a CALVIN KLEIN - knowing that u have something exclusive and hi-quality that a whole lot others don't have.

    But I see your point - I will change the DOA condition.
    bhai ami just bolsi multi plan hoel amar jono bhalo hoye..apnar prob hole boshundhara tei meet kori...amar prob nai. confirm me on the price.
    r...apnar shathe ektu probably confusion hocche amar earlier post ta niye....let me clearify::::: jodi apnar product khular pore OK thake tahole ami niboi...apni je pm e bolsilen "na pochondo hoile niwa lagbe na"..oitar dorkar nai...jodi chole tahole tokhon e ami niye nibo.

    probably beshi boro post kore felsi tai jhamela lagtese. apnar cell no. ta parle den, tahole ekbare kotha bole nei.
    when god created me, he was just showing off..!!!
       0

  19. #19

    Default Re: Ms xbox controller for windows!

    @Rajmi bro - price not OK.
       0

  20. #20
    Member
    • Rajmi's Gadgets
      • Motherboard:
      • MSI H61M-E33 [B3]
      • CPU:
      • Corei5 2500k
      • RAM:
      • GSkill Ripjaws 2x2 => 4gb
      • Hard Drive:
      • 1TB samsung F3 + 320GB WD + 160GB Hitachi
      • Graphics Card:
      • intel 3000
      • Display:
      • 19" LCD LG Flatron
      • Sound Card:
      • Integrated
      • Speakers/HPs:
      • Creative 2.1
      • Keyboard:
      • A4tech slim
      • Mouse:
      • Delux T6 :: Dragon
      • Controller:
      • Razer Onza Tournament Edition
      • Power Supply:
      • Delta 550W
      • Operating System:
      • Windows 7 [Ultimate :: 64bit]
      • Benchmark Scores:
      • 5.9 (because of my HDD) / 7.5 without HDD :P
      • Comment:
      • almost done with all the upgrades! ^_^
      • ISP:
      • BTCL - ADSL
      • Download Speed:
      • 64KBps
      • Upload Speed:
      • 15KBps
    Rajmi's Avatar
    Join Date
    Dec 2008
    Location
    dhaka
    Posts
    1,328

    Default Re: Ms xbox controller for windows!

    Quote Originally Posted by REVx View Post
    @Rajmi bro - price not OK.
    >> well 3k ONEK e beshi ask kortesen IMO. white wired controller in around $25......so 2.5k is quite reasonable.
    anyways, jodi sell korte chan tahole pm koiren...my offer stands <<
    Last edited by Rajmi; September 9th, 2011 at 02:51.
    when god created me, he was just showing off..!!!
       0

Page 1 of 2 1 2 LastLast

Similar Threads

  1. Replies: 5
    Last Post: August 14th, 2011, 23:24
  2. Replies: 1
    Last Post: May 22nd, 2011, 22:36
  3. Replies: 6
    Last Post: December 18th, 2010, 00:46
  4. Closed Xbox 360 usb controller for windows
    By O_o in forum Shop - Gadgets
    Replies: 8
    Last Post: September 18th, 2009, 01:32
  5. Xbox controller on a PC?
    By tofu in forum Others PC Hardware
    Replies: 10
    Last Post: July 24th, 2008, 18:46

Tags for this Thread

Posting Permissions

  • You may not post new threads
  • You may not post replies
  • You may not post attachments
  • You may not edit your posts
  •  
Page generated in 0.36412 seconds with 15 queries.